• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই, কুমিল্লা।

 

কুমিল্লা লালমাই উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

 

আগামী ১৬ মার্চ লালমাই উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) এই উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন’কে প্রতীক বরাদ্দ করেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল আলম।

 

লালমাই উপজেলায় চেয়ারম্যান প্রার্থীরা হলেন জেলা যুবলীগের আহবায়ক ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ কামরুল হাসান ওরফে শাহিন (নৌকা), জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার (আনারস), উপজেলা আ’লীগের সদস্য ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী হারুন অর রশিদ মজুমদার (কাপ পিরিচ) প্রতীক নিয়ে ভোটযুদ্ধে লড়বেন।

 

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার (চশমা), উপজেলা যুবলীগের আহবায়ক আবদুল মোতালেব (তালা), উপজেলা যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টু (টিউবওয়েল), বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা (টিয়া পাখি), বিএনপি সমর্থিত ফজলুল করিম মিন্টু (মাইক) প্রতীক নিয়ে ভোটযুদ্ধে লড়বেন।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন মহিলা আ’লীগ নেত্রী মাহমুদা আক্তার (ফুটবল), মহিলা আ’লীগ নেত্রী নাজমা আক্তার (পদ্ম ফুল), কুমিল্লা বেতার সংবাদ পাঠিকা মধুছন্দা বণিক (কলস), পারুল আক্তার (বৈদ্যুতিক পাখা)।

 

এ-সময় অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণ ব্যবস্থার দাবি জানিয়ে নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা স্থাপনের অনুরোধ জানান প্রার্থীরা।

 

পরে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৬ মার্চ দ্বিতীয় বারের মতো লালমাই উপজেলা পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার আশ্বাস দেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর