• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ অক্টোবর, ২০২২
Designed by Nagorikit.com

চৌদ্দগ্রাম ওয়ার্ডে প্রচার-প্রচারণা ও জনমত জরিপে এগিয়ে ভার্ড কামাল

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টারঃ

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। প্রতীক বরাদ্দের পরই শুরু হয়েছে নানামুখী প্রচার-প্রচারণা। ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ডের বিভিন্ন ইউপিতে প্রার্থীদের প্রচার-প্রচারণা ও জনমত জরিপে এগিয়ে আছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল)। ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ বিভিন্ন প্রতিনিধিদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছেন তিনি। আলকরা থেকে কাশিনগর পর্যন্ত প্রত্যেকটি ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন তিনি।

নির্বাচনী প্রচারণায় তিনি বলেন, ‘চৌদ্দগ্রামকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে এবং মানব সেবার মহান ব্রতকে সামনে রেখে এবার জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার, সাবেক সফল রেলপথ মন্ত্রী আমার প্রিয় নেতা মুজিবুল হক এমপি’র পাশে থেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ নিবো। ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছি। আমি নির্বাচিত হওয়ার পর জেলা পরিষদ থেকে যে সকল বরাদ্দ আসবে সব চৌদ্দগ্রামের উন্নয়নে বিলিয়ে দিবো, যদি ঘাটতি থাকে প্রয়োজনে নিজের ব্যক্তিগত তহবিল থেকে টাকা বরাদ্দ দিয়ে সাধারণ মানুষের সেবা করবো’।

মানুষের ভালোবাসায় বেড়ে উঠা এই সমাজসেবককে জেলা পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত করতে ভোটারবৃন্দসহ এলাকার সাধারণ মানুষ বেশ আগ্রহ প্রকাশ করছে। ভার্ড কামালকে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন চৌদ্দগ্রাম ওয়ার্ডের সর্বস্তরের জনগণ। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে কুশল বিনিময় ও ভোটারদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভার মাধ্যমে নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন তিনি।

এরই ধারাবাহিকতায় রবিবার (৯ অক্টোবর) সকালে টিউবওয়েল প্রতীকের প্রচারণার অংশ হিসেবে উপজেলার শুভপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় শুভপুর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো: খলিলুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল। সভায় বিশেষ অতিথি ছিলেন চিওড়া ইউনিয়নের কৃতিসন্তান, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর এম এন জাহাঙ্গীর হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শুভপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা বেগম, তাহমিনা আক্তার, নাছিমা বেগম, সাধারণ সদস্য রবিউল হোসাইন অপু, আবদুল মান্নান, আবদুল মোতালেব, শরীফ উদ্দিন নাঈম, গাজী মামুন অর রশিদ, তৌহিদুল ইসলাম মজুমদার ফিরোজ, মহিন উদ্দিন, আবদুর রশিদ, আমির হোসেন মিয়াজী, উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, ভার্ডের পরিচালক ও ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর