• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ মার্চ, ২০২৩
সর্বশেষ আপডেট : ৯ মার্চ, ২০২৩
Designed by Nagorikit.com

কুমিল্লায় পৃথক অভিযানে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

কুমিল্লা জার্নাল

 

জাহিদ হাসান নাইম||

কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে পৃথক তিনটি অভিযানে ১ টি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ ০১ জন কে এবং ২১(একুশ) কেজি গাঁজাসহ ০২ জনসহ মোট তিনজনকে গ্রেফতার করে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া।

জানা যায়, বৃহস্পতিবার (৯ মার্চ) জেলা গোয়েন্দা শাখা, কুমিল্লার একটি টিম কোতয়ালী মডেল থানার মোগলটুলি সাকিনস্থ মোঃ সামছুদ্দিন এর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে। এসময়, আসামীর শোয়ার কক্ষে থাকা খাটের উপর বালিশের নিচ হতে একটি হাতে তৈরী বিশেষায়িত দোনালা পিস্তল , যার ডাবল ব্যারল, ডাবল ট্রিগার এবং ০২ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামী হলেন, কুমিল্লা নগরীর কোতয়ালী মডেল থানার মোগলটুলি এলাকার মোছলেম উদ্দিন এর ছেলে মোঃ সামছুদ্দিন (৪৮)। এ ঘটনায় আসামীর বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অস্ত্রমামলা দায়ের করা হয়।

এছাড়াও, বুধবার (৮ মার্চ) কুমিল্লা জেলার বুড়িচং এবং সদর দক্ষিণ উপজেলায় ডিবির দুইটি টিম পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মোট ২১ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বুড়িচং ও সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর