• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ জানুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে মাটি বহনকারী ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মৃত্যু শয্যায়

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই, কুমিল্লা।

 

কুমিল্লা লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নে ইটভাটার ড্রাম ট্রাকের চাপায় মাহবুবুল আলম ফরিদ (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক পল্লী চিকিৎসক গুরুতর আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত আনুমানিক ১১ টার দিকে উপজেলার বাকই উত্তর ইউনিয়নের হরিশ্চর টু বিজরা সড়কের মোহনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত ফরিদ ইউনিয়নের হাজীপুর গ্রামের হাজী শোয়াব আলীর ছেলে।

 

স্থানীয়রা জানান, নূরপুর বাজারস্থ রুমা মেডিকেল হলের স্বত্বাধিকারী পল্লী চিকিৎসক ফরিদ রাতে বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় মোহনপুর উত্তরপাড়ায় পৌঁছালে দক্ষিণ দিক থেকে আসা বেপরোয়া গতির ইটভাটার একটি ড্রাম ট্রাক তাঁকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে কুমিল্লা ট্রমা হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পর ড্রাম ট্রাকটি রাস্তার পাশে পড়ে থাকলেও চালক পালিয়ে যায়।

 

এছাড়া ড্রাম ট্রাকটি পাশ্ববর্তী জয়নগর গ্রামের শরীফ ও বাকই উত্তর ইউপির সাবেক চেয়ারম্যান আইয়ুব আলীর ছেলে নাজমুল হক রিয়াদ এর মাধ্যমে তাদের ভাবকপাড়াস্থ নিজস্ব জমি থেকে মাটি বোঝাই করে বাকই ব্রিকস্ নামে একটি ইটভাটায় মাটি রেখে ফেরার পথেই এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।

 

খবর পেয়ে লালমাই থানার একটি টিম ঘটনাস্থলে পৌঁছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর