• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৩ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

৬নং জগন্নাথপুর ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রবিউল হাসান রবি

কুমিল্লা জার্নাল

হাবিবুর রহমান মুন্না ||

 

আসন্ন ২৬ ডিসেন্বর ২০২১ অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার আর্দশ সদর উপজেলাধীন ৬নং জগন্নাথপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী তালা মার্কা পেয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন দলিল লেখক রবিউল হাসান রবি।

জনসেবার কারণে অত্র এলাকার সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ও একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন । জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করতে চান।

স্থানীয় সাধারণ ভোটারগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তিনি সব সময় দূর্নীতি- অনিয়মের বিরুদ্ধে কথা বলেন তাই আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক দলিল লেখক রবিউল হাসান রবি কে তালা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে মেম্বার হিসেবে দেখতে চাই।

অত্র ওয়ার্ডের সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। রয়েছেন যুব সমাজের আইডল হিসেবে।

রবিউল হাসান রবি বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমার ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আমার বাকী জীবনটুকু আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই এবং আপনাদের ভোট তালা মার্কা সমর্থন চাই। আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন,লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

রবিউল হাসান রবি আরো বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৬নং জগন্নাথপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব এবং দূর্নীতিবাজ অনিয়ম কারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো সর্বোপরি ২ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ

আমি আসন্ন ৬নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে রবিউল হাসান রবি তালা মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। এজন্য আপনাদের সবার দোয়া, আশীর্বাদ, ভালোবাসা ও সমর্থন একান্ত কামনা করি।

কুমিল্লা জার্নাল.কম

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর