• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ মার্চ, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ মার্চ, ২০২৩
Designed by Nagorikit.com

কুমিল্লা-২ আসনে গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল মতিন খান

কুমিল্লা জার্নাল

 

মো: জুয়েল রানা, তিতাস প্রতিনিধি:
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ইঞ্জিনিয়ার আব্দুল মতিন খান। তিনি এ আসনের ২টি উপজেলার প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে গিয়ে এই গনসংযোগ করছেন। তার এ গনসংযোগে চাঙ্গা হয়ে উঠেছে তৃনমুল বিএনপি’র নেতাকর্মীরা।

শনিবার ধারাবাহিক গনসংযোগের অংশ হিসেবে হোমনা উপজেলার জয়পুর ইউনিয়নের শ্রীপুর, অন্তপুর, দড়িকান্দি, জয়পুর ও খন্দকারচর এলাকায় গনসংযোগ করেন তিনি। গনসংযোগকালে ইঞ্জিনিয়ার আব্দুল মতিন খানের নানা-নানির কবর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান এর বাবা-মায়ের কবর, জয়পুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজ সাব মিয়ার বাবা-মায়ের কবর ও ছলিম উদ্দিন শাহ্ জয়পুরীর মাজার শরীফ জিয়ারত করেন।

এসময় উপস্থিত ছিলেন, হোমনা-তিতাস উপজেলার বিএনপি ও তার অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীবৃন্দ।

গণসংযোগের সময় নেতা-কর্মীদের উদ্দেশে আব্দুল মতিন খান বলেন, কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনটি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম এমকে আনোয়ার এর আসন। এটির দাবিদার হলো তার রক্তের উত্তরসূরী বা রাজনৈতিক উত্তরসূরীরা। এছাড়া আর কেউ দাবীদার নয়। আমি আপনাদের সামনে এসেছি তার রাজনৈতিক উত্তরসূরী হিসেবে। যদি আপনার আমাকে সেবা করার সুযোগ দেন তাহলে আপনাদের অবিসাংবাদিত নেতা মরহুম এমকে আনোয়ার এর অসমাপ্ত কাজ গুলো আমি করবো ইনশাআল্লাহ। এছাড়াও তিনি আরো বলেন, আমি মাঠে নেমেছি তৃণমূল বিএনপি ও বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর