• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ৫ অক্টোবর, ২০২২
Designed by Nagorikit.com

জমকালো আয়োজনে মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

কুমিল্লা জার্নাল

গাজী মামুন, লালমাই, কুমিল্লা।

 

কুমিল্লা লালমাই উপজেলার জনপ্রিয় সামাজিক ও সেবামূলক সংগঠন মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ক্বেরাত, হামদ্, নাত ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। বুধবার (৫ অক্টোবর) সকাল থেকে সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলার বিভিন্ন মাদ্রাসা থেকে ক, খ ও গ বিভাগে তিন শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।

মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ ফরহাদ হোসাইন এর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের আহবায়ক আনোয়ার হোসেন মজুমদারের তত্ত্বাবধানে ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের আহবায়ক হাজী কামরুল হাসান শাহিন, দৈনিক একুশে সংবাদের সম্পাদক ড. শাহজাহান মজুমদার, জয়নগর দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আবদুল হাকিম, শিল্পপতি খোরশেদ আলম খোকন, উপজেলা মানবাধিকার কমিশন সভাপতি মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহ্ পরান সওদাগর, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাব্বি, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহিন, বাকই উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী, ইউনিয়ন আ’লীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মেম্বার, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবদুল ওহাব সেলিম, সাধারণ সম্পাদক শরীফ উল্যাহ নয়ন, সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন, প্রচার সম্পাদক শেখ নোমান সহ অনেকে।

চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে সাংস্কৃতিক সন্ধ্যায় ইসলামি সংগীত পরিবেশন করেন ঢাকা থেকে আগত জাতীয় পর্যায়ের শিল্পী ও সুরকার মশিউর রহমান, ওবায়দুল্লাহ তারেক এবং কৌতুক অভিনেতা এবিএম নোমান আজাদ ও তাঁর দল।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর