• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ১৮ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

বরুড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে অনিক গ্রেপ্তার

কুমিল্লা জার্নাল

নিজস্ব প্রতিবেদক;

 

কুমিল্লার বরুড়ায় তৃতীয় শ্রেনীর এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে অনিক ইসলাম ইফতি (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বরুড়া থানা পুলিশ।
বুধবার(১৬ মার্চ) বিকাল সোয়া ৪টায় অনিকের নিজ বসত ঘরের দক্ষিণ পশ্চিম কোনের একটি কক্ষে ধর্ষণের চেষ্টা করে সে। অভিযুক্ত অনিক ইসলাম ইফতি কুমিল্লার বরুড়া উপজেলার ২নং ভবানীপুর ইউনিয়নের দরগানামা গ্রামের মৃত জামশেদ হোসেনের ছেলে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে তৃতীয় শ্রেনীর ঐ শিশুটিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ফুসলিয়ে অনিক তার নিজ বসত ঘরে দক্ষিণ-পশ্চিম পাশের একটি কক্ষে নিয়ে দরজা আটকে ধর্ষনের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। আহত শিশুটি বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। লম্পট অনিককে আটক করে পুলিশে খবর দিলে, পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

 

মামলার তদন্ত কর্মকর্তা চন্দন ক্লান্তি দাস বলেন, এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধীত) জোর করে শিশু ধর্ষনের চেষ্টা ও শ্লীলতাহানির মামলা দায়ের হয়েছে। আসামী অনিককে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে”। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার সত্যতা নিশ্চিত করে জানান,”আসামী অনিককে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে, নারী নির্যাতন, ইভটিজিং, মাদক সহ সকল অপরাধ রোধে বরুড়া থানা পুলিশ সবসময় সজাগ রয়েছে”।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর