• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ জুলাই, ২০২২
Designed by Nagorikit.com

বুড়িচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সহ বিভিন্ন অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের ২২ হাজার টাকা জরিমানা

কুমিল্লা জার্নাল

 

মোস্তাফিজুর রহমান।।
রোববার কুমিল্লার বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন এর নির্দেশে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ( ভূমি) ম্যাজিষ্ট্রেট মোঃ ছামিউল ইসলাম।

এসময় কুমিল্লা ও ব্রাহ্মণপাড়া গামী যাত্রীদের অভিযোগ ঈদের পূর্ব হতে এ সড়কে সিএনজি অটোরিকশা, বাস ও বিভিন্ন যান বাহনে অতিরিক্ত ভাড়া আদায় করা অব্যহত রয়েছে। এসময় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দুই সিএনজি অটোরিকশা চালককে আটক করে। প্রত্যেক চালকে যাত্রী থেকে অতিরিক্ত ভাড়া আদায় প্রমান পাওয়ায়  চালক আলাউদ্দিন ও জামান হোসেনকে ১ হাজার টাকা করে মোট ২ হাজার টাকা জরিমানা আদায় করে।
অপর দিকে বাজার বিভিন্ন জুতার দোকানে জুতার অতিরিক্ত দাম নেয়ায় দুটি দোকান কে ৩ হাজার করে মোট ৬ হাজার টাকা জরিমানা আদায় করে। দোকানের মালিক হল মোঃ মাহবুবুর রহমান ও মোঃ রাসেল সারওয়ার। অন্য দিকে কুমিল্লা – বুড়িচং – ব্রাহ্মণপাড়া সড়কের ফুটপাত দখল করে ফলের দোকান দিয়ে প্রতিবন্ধকতা করার অভিযোগে আব্দুল মান্নান নামের এক ফল ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে। ষোলনল ইউনিয়ন এর মহিষ মারা মিয়ার বাজারের আবুল ষ্টোরে মেয়াদ উর্ত্তীণ কোমল পানীয় বিক্রির অভিযোগে ৪ হাজার টাকা জরিমানা আদায় করে। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মোট ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এসময় অভিযান চলাকালীন উপস্থিত ছিলেন বুড়িচং থানার এস আই মোঃ শরীফুর রহমান সঙ্গীয় ফোর্স উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের সার্টিফিকেট পেশকার মোঃ জাহিদুর রহমান, মীর হোসেন সহ আরও অনেকে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর