• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন

কুমিল্লা জার্নাল

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম প্রতিনিধি:

দেহ-মন সুস্থ রাখার প্রত্যয়ে কুমিল্লার চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে চারদিনব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমন ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে চৌদ্দগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে পরিবার পরিজন নিয়ে আনন্দ ভ্রমণে যাত্রা করেন সদস্যবৃন্দ। ভ্রমণকালীন সময়ে সমুদ্র স্নান, কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন, সাগরপাড়ে প্রীতি ফুটবল ম্যাচসহ বিভিন্ন খেলায় অংশগ্রহণের মাধ্যমে নিজেদের মধ্যে আনন্দ ভাগাভাগি করে উৎফুল্লতায় মেতে উঠেন সবাই। এ সময় নারী অংশগ্রহণকারীদের জন্য হাড়িভাঙ্গা খেলাসহ ছিল ব্যতিক্রমী বিভিন্ন আয়োজন। এ ছাড়াও সদস্য পরিবারের উপস্থিত সকল শিশু-কিশোরদের জন্য উৎসাহব্যাঞ্জক কমন গিফ্ট এর ব্যবস্থা ছিলো।

আনন্দ ভ্রমণে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি আবদুল জলিল রিপন, সহ-সভাপতি তৌহিদ মাহমুদ অপু, আকতারুজ্জামান মজুমদার, আবু বকর সুজন, সাধারণ সম্পাদক আবুল বাশার রানা, সহ-সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনু, অর্থ সম্পাদক সোহাগ মিয়াজী, দফতর সম্পাদক এম এ হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আতাউর রহমান রিপন, প্রচার সম্পাদক শফিউল আলম, পাঠাগার সম্পাদক কাজী সেলিম, নির্বাহী সদস্য মজিবুর রহমান বাবলু, জগলুল কবির নাসির ও মনোয়ার হোসেন, সদস্য মুহা. ফখরুদ্দীন ইমন, মনির উল্যাহ, ইমাম হাসান ভূঁইয়া শরীফ, শওকত আকবর, আবদুর রব লাভলু, মেহরাব হোসেন অপিসহ সাংবাদিক পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রমণকালীন সময়ের শুরু থেকে শেষ পর্যন্ত বুদ্ধি-পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করেছেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোতাহার হোসেন জামাল ও সুদূর প্রবাস থেকে সহযোগিতা করেছেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ পাটোয়ারী। অনুষ্ঠানকে সফল ও সার্থক করতে যারা বুদ্ধি-পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে এবং স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ ও সুশৃঙ্খল পরিবেশ বজায় রেখে ভ্রমণকালীন সময়কে আনন্দময় করে তোলায় প্রেসক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের ইতি টানেন প্রেসক্লাবের সভাপতি আবদুল জলিল রিপন। রোববার (২৬ ফেব্রুয়ারি) সকালে চৌদ্দগ্রামে ফিরে আসার মধ্য দিয়ে এ ভ্রমণের পরিসমাপ্তি ঘটে।

এদিকে একটি আনন্দঘন পরিবেশে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে সুন্দর একটি ভ্রমণ ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠান সম্পন্ন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত রাখার আহবান জানান প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

 

আর.আই/

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর