• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ জানুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

কুমিল্লার গর্জনখোলায় বিপুল পরিমাণ আতশবাজি সহ ১ জন গ্রেফতার

কুমিল্লা জার্নাল

জাহিদ হাসান নাইম||

কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন গর্জনখোলা এলাকা হতে ১ লক্ষ ৪৪ হাজার পিস ভারতীয় আতশবাজি সহ ১ জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-২।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য ১৯ জানুয়ারী ২০২৩ ইং তারিখ রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন গর্জনখোলা  এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১ লক্ষ ৪৪ হাজার পিস ভারতীয় আতশবাজি সহ একজন চোরাকারবারীকে গ্রেফতার করে র‍্যাব। এসময় চোরাচালান কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

ছবিঃ জব্দকৃত পিকআপ

গ্রেফতারকৃত চোরাকারবারি হলো, কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার পাঁচথুবী দক্ষিণ পাড়া গ্রামের মোঃ ইউনুস মিয়া এর ছেলে সিফাতুল্লা সাকিব (২২)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত পিকআপ ব্যবহার করে পার্শ্ববর্তী দেশ ভারত হতে আতশবাজি’সহ বিভিন্ন ধরনের ভারতীয় পণ্য-সামগ্রী বাংলাদেশে আনয়ন করে কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর