• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় ৫০০ লিটার তেল জব্দ,দুই প্রতিষ্ঠানকে  লাখ টাকা জরিমানা

কুমিল্লা জার্নাল
জার্নাল ডেস্ক।।
কুমিল্লা নগরীতে গোডাউনে সয়াবিন তেল লুকিয়ে রেখে দোকানে বেশি দামে বিক্রি করার  ৫০০ লিটার তেল জব্দ করে গোডাউনটি সিলগালা করে দিয়েছে
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লা
সোমবার (৭ মাচ)সকালে চলমান ধারাবাহিক অভিযানে  নগরীর পুলিশ লাইনস ও স্টেশন রোড এলাকায় অভিযান পরিচালনার সময় এক ডিলার ও দুই দোকানিকে এক লাখ টাকা জরিমানা করেন।
এক বিজ্ঞপ্তিতে  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুমিল্লা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম জানায়, নগরীর পুলিশ লাইনস এলাকার আমড়াতলি ডিপার্টমেন্টাল স্টোরে ৫০০ লিটার তেল গোডাউনে লুকিয়ে রেখে বেশি দামে বিক্রির প্রমাণ মেলে। পরে ওই প্রতিষ্ঠানের গোডাউনে থাকা ৫০০ লিটার তেল জব্দ করা হয়। এ ছাড়া ৩০ হাজার টাকা জরিমানা করে তেল রাখার গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়।
তিনি বলেন, বেশি মূল্যে তেল বিক্রির দায়ে নগরীর স্টেশন রোড এলাকার হুমায়ুন ব্রাদার্সের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই এলাকায় বেশি মূল্যে পাইকারদের কাছে তেল বিক্রির জন্য রূপচাঁদা সয়াবিন তেলের ডিলার সংকর সাহাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আছাদুল ইসলাম বলেন, ‘আমরা ব্যবসায়ীদের বারবার সতর্ক করছি, কেউ যেন দ্রব্যমূল্যের দাম না বাড়ায়। কেউ যদি অযথা দাম বাড়িয়ে ভোক্তাদের ভোগান্তিতে ফেলে, তাহলে আমরা ব্যবস্থা নেব।’

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর