• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩
Designed by Nagorikit.com

পদোন্নতি পেলেন পূবালি ব্যাংকের মিজানুর রহমান

কুমিল্লা জার্নাল

ডেস্ক নিউজ :

পূবালী ব্যাংক লিমিটেড’র সিনিয়র প্রিন্সিপাল অফিসার মিজানুর রহমান। সদা হাস্যোজ্জ্বল, সদালাপি ও সাংবাদিক বান্ধব মিজানুর রহমান সম্প্রতি পদোন্নতি পেয়ে পূবালী ব্যাংক লিমিটেড’র সহকারি মহাব্যবস্থাপক (জনসংযোগ) পদে সুপারিশ প্রাপ্ত হয়েছেন । পহেলা ডিসেম্বর থেকে নতুন দায়িত্ব পরিচালনা করবেন তিনি।

তিনি দীর্ঘদিন যাবত পূবালী ব্যাংকে কর্মরত আছেন এবং নিজের দায়িত্ব পালন করছেন সুনামের সাথে। অফিসের অন্য সহকর্মীরাও তার প্রশংসায় পঞ্চমুখ।মিজান কর্মজীবনে খুবই সফল একজন মানুষ। সেই সাথে ব্যক্তি জীবনেও তিনি সফল। তার পৈত্তিক বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার রাধানগর গ্রামে হলেও তিনি ১৯৭৫ সালের রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় নিজ বাড়িতে পিতা আব্দুর রশীদ ও মাতা নুরজাহান বেগম’র কোল আলোকিত করে জন্মগ্রহণ করেন।

চার ভাই বোনের মধ্যে তিনি সবার ছোট। বড় ভাই সিদ্দিক হাসান রাজা পেশায় গণমাধ্যম কর্মী ও আরেক ভাই প্রফেসর শামসুল আলম কামাল, আর কে চৌধুরী ডিগ্রী কলেজে কর্মরত আছেন।

স্ত্রী ও দুই সন্তান নিয়ে জন্মস্থান যাত্রাবাড়ী এলাকায় বসবাস করেন তিনি।

পদোন্নতিপ্রাপ্ত মিজানুর রহমানকে মঙ্গলবার দুপুরে নানা গণমাধ্যমের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।এ সময় বিভিন্ন গণমাধ্যমের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলেই একসাথে মিষ্টিমুখ করেন।

আরও পড়ুন