• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে ৭’শ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

কুমিল্লা জার্নাল

গাজী মামুন, লালমাই।।

কুমিল্লার লালমাই থানা এলাকা থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. ইকবাল হোসেন (২০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে লালমাই থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি চট্টগ্রামের ফটিকছড়ি থানার দাঁতমারা নিশ্চিন্তা এলাকার জসিম উদ্দিনের ছেলে।

 

সোমবার (১৭ জুলাই) বিকেল অনুমান সাড়ে ৪টার দিকে লালমাই থানাধীন কুমিল্লা নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পেরুল উত্তর ইউনিয়নের আলীশহর দক্ষিণপাড়া বাহার মিয়ার নতুন বাড়ির সামনে রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। এসময় দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে চারটি বায়ুনিরোধক পলিথিনে মোড়ানো অবস্থায় সাতশো পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

 

এ বিষয়ে এসআই জামিল মিয়া জানান, লালমাই থানার অফিসার ইনচার্জ হানিফ সরকারের নির্দেশনায় নিয়মিত তল্লাশির অংশ হিসেবে সোমবার বিকেলে বিশেষ অভিযানে কুমিল্লা থেকে নোয়াখালীগামী একটি উপকূল বাসে তল্লাশি চালিয়ে ইকবাল হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে সাতশো পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) হানিফ সরকার বলেন, ইকবালের নামে লালমাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর