• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

শাহরাস্তির সড়কে ঝড়লো কুমিল্লার তিন ছাত্রলীগ নেতার প্রাণ

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে চালকসহ পাঁচ আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে একটার দিকে উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের পূর্ব নরহ গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানী সূত্র জানায়,বুধবার রাত ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে ঘটনাস্থলে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের মোল্লার টেকে (বাঁক) পুকুরে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন এবং শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনের লাশ উদ্ধার করে। তবে প্রাইভেটকারটি পানিতে পড়ায় ভেতরের কেউ বের হতে পারেননি। গাড়ির কাঁচ ভেঙে তাদের উদ্ধার করা হলেও কেউ বেঁচে ছিল না।

নিহত ব্যক্তিরা হলেন কুমিল্লা দক্ষিণ জেলার ছাত্রলীগের সহ-সম্পাদক ও মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের রামদেবপুর গ্রামের মো. শাহপরান তুষার (২২), একই এলাকার নরপাইয়া গ্রামের ছাত্রলীগ নেতা শাকিল (২৩), মনোহরগঞ্জের ঝলম ইউনিয়নের ছাত্রলীগের প্রচার সম্পাদক ও চাঁপা কেশতলা গ্রামের রেজাউল করিম (২৩)ও যশোরের শার্শা উপজেলার ধান্যখোলা গ্রামের মো. নয়ন (২৪) ও গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর গ্রামের মো. সাগর হোসেন (২৪)।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (ডিএডি) মো. শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা ওসি মো. আবদুল মান্নান বলেন, নিহতদের লাশ উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে তিন ছাত্রলীগ নেতার মৃত্যুতে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে লোকমান হোসেন রুবেল এক প্রেস বিজ্ঞপ্তিতে নিহত দের পরিবার প্রতি গভীরভাবে শোক প্রকাশ করেন,এবং শোকসম্ভপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর